1. info@gaibandhaexpress.news : Farhan :
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
পলাশবাড়ী পৌরসভার ৩৬ কোটি টাকার বাজেট ঘোষণা শাহজালালে ৮টি সোনার বারসহ নারী যাত্রী আটক ঘরের মায়ায় ফিরে এসে ডুবে মরলেন বাহার! পরকীয়া না করার শর্তে স্ত্রীর কাছে ৬ লাখ টাকা দাবি সাদুল্লাপুরে ঘাঘট ব্রিজের ধ্বসে পড়া সড়ক পরির্দশনে এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী কাপ্তাই হ্রদে ডুবে নিথর হলো ২ বন্ধু গর্ভবতী নারীকে হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার গাইবান্ধার ডেভিট কোম্পানী পাড়ায় শহর রক্ষা বাঁধে ধস হুমকির মুখে এলাকাবাসীর ঘরবাড়ী গাইবান্ধায় পানি বন্দি মানুষের সংখ্যা বাড়ছে : চলমান রয়েছে জেলা প্রশাসনের ত্রান সহায়তা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে গাইবান্ধায় প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত।

পীরেরহাট বান্নি মেলায় ৬ জুয়ারী আটক, জুয়ার সরঞ্জাম পুড়ে ধ্বংস

সাদুল্লাপুর প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৭৫ Time View

পীরেরহাট বান্নি মেলায় ৬ জুয়ারী আটক, জুয়ার সরঞ্জাম পুড়ে ধ্বংস করেছে জেলা ডিবি পুলিশ।

সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পীরেরহাট বান্নি মেলা শুরু না হতেই শুরু হয় ছয়গুটির জুয়া খেলা। এ খেলার আসর থেকে ৬ জুয়ারীকে আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে ওই মেলায় জুয়া খেলা ঠেকাতে অভিযান চালায় গাইবান্ধা ডিবি’র একটি দল। এসময় খেলা ভেঙে দেওয়াসহ সরঞ্জাম পুড়ে ধ্বংস করা হয়। ডিবি’র উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. নওশাদ আলীর নেতৃত্বে এ অভিযানে সন্ধ্যার দিকে জুয়ার আসর থেকে ৬ জুয়ারীকে আটক করেছে দলটি।

আটককৃতরা হলেন- সাদুল্লাপুর উপজেলার হামিন্দপুর গ্রামের ঠান্ডা মিয়ার ছেলে শাহ আলম (৩০) মৃত আছর উদ্দিনের ছেলে শুকুর আলী (৪৫), মহিষবান্দি গ্রামের মোজাম্মেল হক ওরফে তোজাম (৩৬, ইসমাইল হোসেনের ছেলে সাহারুল ইসলাম (৪০), সাহাপাড়া গ্রামের আলম ব্যাপারীর ছেলে মুসলিম ব্যাপরী (৩৫), তরফবাজিত গ্রামের আনছার আলীর ছেলে হারুন মিয়া (৩৫)। তাদের কাছ থেকে গাঁজা জব্দ করা হয়েছে।

জানা যায়, আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে এই মেলা। ঐতিহ্যবাহী এ মেলাকে ঘিরে ইতোমধ্যে প্রকাশ্যে চলছিল ছয়গুটির জুয়ার আসর। গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয়ে আজ শুক্রবার পর্যন্ত নানা ধরণের জুয়া খেলা চলতে দেখা গেছে। আগামীকাল শনিবারও জুয়া খেলা চলতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

এলাকাবাসী জানায়, পেশাদার জুয়ারীরা তাদের জুয়ার আসর বসানোর জন্য ইতোমধ্যে কতিপয় প্রভাবশালী ও দায়িত্বশীলদের সঙ্গে আতাঁত সম্পন্ন করেছে। এ সুবাদে মেলার ভেতর জুয়ার ফর্দি না বসানো শর্তে মেলার কিছুদুর বাহিরের বিভিন্ন বাড়িতে ও ঝোপ-জঙ্গল এবং কৃষকের মাঠে এই জুয়ার আসর বসানো হচ্ছে।

গাইবান্ধা ডিবি’র উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. নওশাদ আলী জানান, পীরেরহাট বান্নিকে ঘিরে জুয়া বিরোধী অভিযান চলমান থাকবে। এ মেলায় কেউ যেনো জুয়ার আসর বসাতে না পারে, সেবিষয়ে নজরদারি রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All Rights Reserved © 2021 Gaibandha Express
Theme Customized BY LatestNews