1. info@gaibandhaexpress.news : Farhan :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

সদরের কচুয়ারখামার ফকিরপাড়ায় পারিবারিক বিষয়ে মন্যমালিন্যর জেরে মাদক ব্যাবসায়ী নুরু ইসলাম গং কর্তৃক আব্দুল মিয়ার বাড়িঘর ভাংচুর ও তাকে মারপিট এর অভিযোগ উঠেছে।

গাইবান্ধা প্রতিনিধি ঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২১২ Time View

সদরের কচুয়ারখামার ফকিরপাড়ায় পারিবারিক বিষয়ে মন্যমালিন্যর জেরে মাদক ব্যাবসায়ী নুরু ইসলাম গং কর্তৃক আব্দুল মিয়ার বাড়িঘর ভাংচুর ও তাকে মারপিট এর অভিযোগ উঠেছে।

এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

এজাহার সূত্রে জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ী ইউনিয়নের কচুয়ারখামার ফকিরপাড়ায় পারিবারিক বিষয়ে মন্যমালিন্যর জেরে মাদক ব্যাবসায়ী নুরু ইসলাম গং কর্তৃক আব্দুল মিয়া নামের একজনের বাড়িঘর ভাংচুর ও তাকে মারপিট এর অভিযোগ উঠেছে। এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার কচুয়ারখামার ফকিরপাড়ায় মৃত ছনচল ব্যাপারীর পুত্র মাদক ব্যাবসায়ী নুরু ইসলাম এর সাথে একই গ্রামের মৃত লাল মিয়ার পুত্র আব্দুল হাই এর সাথে পারিবারিক বিষয় সহ নুরু ইসলামকে মাদক ব্যাবসায় বাধা নিষেধ করায় মন্যমালিন্য চলে আসছিল। এরই পরিপ্রেক্ষিতে ১০ ডিসেম্বর ২১ ইং তারিখ বিকালে বিবাদী নুরু ইসলাম ও তার গং লাঠি, লোহার রড, ধারালো কোদাল সহ বসতবাড়িতে প্রবেশ করে বেড়া, দরজা, জানালা, আসবাবপত্র ভাংচুর করে ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে।
এ সময় বাদী আব্দুল মিয়া বাধা দিলে নুরু ইসলাম মারার হুমকি দিলে নুরু সহ তার গংরা এলোপাথারী পারপিট ও হাতে থাকা কোদাল দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় মেরে জখম করে। অন্যদিকে নুরু ইসলাম এর স্ত্রী মোছা: আফরুজা বেগম বাদীর ঘরে থাকা কাঠের বাক্সের তালা ভেংগে বাক্সে রাখা ৭০ হাজার টাকা মূল্যের ৮ আনা ওজনের স্বর্নের চেইন ও স্বর্নের দুল চুরি করে। সে সময় আব্দুল মিয়ার স্ত্রী মোছা: নুরুজা বেগম এসে তাকে উদ্ধার করার চেষ্টা করলে তারা নুরুজাকে কিলঘুসি মেরে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। তখন এলাকাবাসী তাদেরকে বাচাতে এগিয়ে এলে বিবাদীরা খুন জখমের ভয়ভীতি প্রদর্শন করে চলে গেলে আহতদেরকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করলে তাদের অবস্থার অবনতি দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য গাইবান্ধা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী আব্দুল মিয়া।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All Rights Reserved © 2021 Gaibandha Express
Theme Customized BY LatestNews