1. info@gaibandhaexpress.news : Farhan :
রবিবার, ২৬ জুন ২০২২, ০৫:৫১ অপরাহ্ন

বিয়েতে রাজি না হওয়ায় ঘনিষ্ঠ হয়ে প্রেমিকের বুকে তরুণীর গুলি!

তানভীর রহমান
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ Time View

প্রেমিক বিয়েতে রাজি না হওয়ায় তাকে দেখা করার জন্য ডেকে পাঠিয়েছিলেন প্রেমিকা। এরপর তাকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ হন প্রেমিকা। এসময় হঠাৎ তার বুকে গুলি চালান প্রেমিকা। তবে ভাগ্য ভালো হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন প্রেমিক। খবর আনন্দবাজার পত্রিকার।

বুধবার (১৫ ডিসেম্বর) রাতে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে এই ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিকার নাম মনীষা খাতুন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি। অবশ্য তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানায়, বর্ধমানের কাটোয়া শহরের কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বাগানেপাড়ার মনীষা খাতুনের। প্রায় তিন বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক ছিল।

কিন্তু সম্প্রতি তাদের মধ্যে সম্পর্কের অবনতি হলে মনীষাকে বিয়ে করতে অস্বীকৃতি জানান লালচাঁদ।

পুলিশ জানিয়েছে, দিন দু’য়েক আগেই ঝাড়খণ্ড থেকে কাটোয়ায় ফিরে আসেন মনীষা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে লালচাঁদকে দেখা করার জন্য আসতে বলেন তিনি।

এরপর ফিল্মি কায়দায় চুম্বন করে বুকে গুলি চালিয়ে দেন। গুলি লালচাঁদের জ্যাকেট ভেদ করে পেট ঘেঁষে বেরিয়ে যায়। অল্পের জন্য বেঁচে যান লালচাঁদ।

ইতোমধ্যেই কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছেন লালচাঁদ। প্রেমিকা মনীষা খাতুনের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অবশ্য ঘটনার পর থেকেই পলাতক ওই তরুণী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
© All Rights Reserved © 2021 Gaibandha Express
Theme Customized BY LatestNews